Bangla Choti

Choda Chudir Golpo List - Bangla Sex Story

বিয়ে বাড়ীতে শশুর যেভাবে চুদে দিল আমায়

আমাদের গ্রামের বাড়ীতে ছোট দেবরের বিয়েতে গিয়েছিলাম। সেখানে অনেক গেস্ট। রাতে ঘুমাবার জায়গা নাই। সকলে ফ্লোরে ঘুমাবার জায়গা করল। আমার শ্বাশুড়ী কিচেনের কাছে একটা ছোট রুমে ঘুমাবার জায়গা করল। শ্বশুর সামনের রুমে অন্য পুরুষ গেস্টদের সাথে ঘুমাচ্ছেন। এই সময় একজন মহিলা গেষ্ট এসে আমার শ্বাশুড়ীকে তার কাছে ঘুমাতে রিকোয়েষ্ট করল। শাশুড়ী তার কাছে ঘুমাতে গেল আর আমাকে তার জায়গায় স্টোর রুমে ঘুমাতে বলল। আমি শ্বাশুড়ীর কথামত স্টোর রুমে তার জায়গায় ঘুমাতে গেলাম। আমি একা ঘুমাচ্ছি তাই আমার পেন্টি ও ব্রা খুলে শুধু নাইটি পড়ে ঘুমিয়ে পড়লাম।

আমার শ্বাশুড়ীর বয়স প্রায় ৪৫, কিন্তু দেখলে মনে হয় মাত্র ৩০ হবে। শরীরের গঠনও অনেকটা আমার মত। গভীর রাতে যখন সকল ঘুমে, ঘর অন্ধকার তখন আমার বুকের উপর চাপ পড়ল আর আমি ঘুম ভাংতে টের পেলাম কেউ আমার শরীরের উপর চেপে ধরেছে। আমি নরতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না। আমি আরো টের পেলাম আমার নাইটি বুকের উপর পর্যন্ত উঠানো। আর লোকটার একটা হাত আমার একটা দুধ টিপে চলেছে। আর ওদিকে আমার দুই পা ফাক করে এস আমার উপর শুয়ে আছে। আমি টের পেলাম তার পরনে কাপড় নাই আর তার শক্ত মোটা ধোন আমার ভোদার ভিতর ঢুকার চেষ্টা করছে।

আমি প্রথম মনে করলাম আমার হাজব্যান্ড। তাই বাধা দিলাম না। তার শক্ত ধোনের ঘষাঘষিতে আমার ভোদা রসে ভরে উঠল। আমি একটা হাত তার ধোনে ধরে আমার ভোদার মুখে লাগায়ে দিলাম। তার ধোন হাতে ধরেই আমি চমকে উঠলাম। বুঝলাম সে আমার হাজব্যান্ড নয়। কারণ তার ধোন আমার হাবির ধোনের থেকে অনেক বড় আর লম্বা। এত লম্বা আর মোটা ধোন হাতে নিয়ে আমার ঘুম পুরা ভেঙ্গে গেল। আমি তাকে আমার উপর থেকে সরাতে চাইলাম। কিন্তু তখন অনেক দেরী হয়ে গেছে। আমি তার ধোন আমার ভোদার মুখে লাগায়ে দিতেই সে এক চাপে ধোনের অর্ধেকটা আমার রসে ভরা ভোদার ভিতর ঢুকিয়ে দিল। আমার ভোদা রসে পিছলা হলেও তার ধোন আমার ভোদার ভিতর খুব টাইন হয়ে ঢুকল। আমি ঠেলে উঠায়ে দিতে চেষ্টা করলাম কিন্তু পারলাম না।

এই সময় সে ফিস ফিস করে বলল, ” আজ এই রকম বাধা দিচ্ছ কেন মিনা”। মিনা আমার শ্বাশুড়ীর নাম। তখন আমি চিনতে পারলাম যে লোকটা আমার শুশুর। আমি ফিস ফিস করে বললাম আমি আপনার স্ত্রী নই। উনি তখন আমাকে চিনতে পারলেন।
বললেন ভুল হয়ে গেছে, তুমি কাউকে এই কথা বলবেনা।

আমি বললাম, আচ্ছা।

উনি বললেন আমি এখন যাই, বলে আমার উপর থেকে ধীএর ধীএর উঠতে লাগলেন। তার লম্বা মোটা ধোনটা তখন আমার ভোদার ভিতর সম্পুর্ণ ঢুকে গেছে। আমার পরিচয় পাওয়ার পর মনে হল তার ধোনটা আরো শক্ত ও ফুলে আরো মোটা হয়ে আমার ভোদার ভিতর কাপতে লাগল। আমার ভোদাও রসে ভরে উঠছে। আমার আজান্তেই আমার ভোদার ঠোট তার ধোনটাকে কামড়ে ধরছে।

উনি যাই বলেও আমার উপর থেকে উঠলেন না। আমার মনে হল তার ধোনটা আমার টাইট ভোদার মজা পেয়ে গেছে। এদিকে আমার ভোদাও তার বড় লম্বা ধোনের মজা পেয়ে ওটাকে ছাড়তে ইচ্ছে করছিলনা। উনি আবার বললেন আমি এখন যাই কাউকে এই কথা বলবে না।
আমি বললাম আচ্ছা

উনি কোমরটা একটু উচু করে ধোনটা অর্ধেক ভোদার ভিতর থেকে বাহির করলেন। আমি আমার ভোদা টাইট করে তার ধোনটা চেপে ধরলাম। উনি আর পুরোটা ধোন বাহির করলেন না। আমার কানে ফিস ফিস করে বললেন ‘কাল সকালে মেহমানদের জন্য ভাল করে নাস্তা তৈরী করবে’ বলেই কোমরটা নিচের দিকে চাপ দিলেন। তার ধোনটা পুরাটা আবার আমার ভোদার ভিতর ঢুকে গেল।

আমি বললাম, আচ্ছা বলেই হাত দিয়ে ঠেলে তার কোমরটা উচু করে দিলাম। তার ধোনটা আবার অর্ধেকটা ভোদার ভিতর থেকে বাহির হয়ে গেল।

উনি আবার আর একটা কথা বললেন, বলেই কোমরটা আবার নিচের দিকে চাপ দিয়ে ধোনটা পুরাটা ঢুকায়ে দিলেন।

আমি তখন চুদাচুদির মজা পেয়ে গেছি। এতো দিন স্বামীর ৫” ধোন এর চোদা খেয়েছি, আর আজ শ্বশুরের ৮” ধোনের গুতা খেয়ে চুদার আসল মজা পেতে লাগলাম। এই সময় বাহিরে শব্দ শুনা গেল। কেউ একজন বাথরুমে গেল। আমি ফিস ফিস করে তার কানে বললাম, এখন উঠবেন না। আমার উপর শুয়ে থাকুন, নইলে কেউ টের পেয়ে যাবে। উনি আমার উপর শুয়ে থাকলেন। তার ধোন আমার ভোদার ভিতর কাপতে লাগল। একটু পর উনি কোমর একটু তুলে বললেন, সে কি বাথরুম থেকে চলে গেছে। আমি বললাম ‘না’।

উনি তখন কোমর টা নিচে নামালেন। তার ধোন আবার আবার ভোদার ভিতর ঢুকে গেল।

একটু পরে উনি আবার বললেন সে কি চলে গেছে। বলে উনি কোমরটা উপের তুললেন। কিন্তু এইবার একটু বেশি উপরে তোলায় তার ধোনটা আমার ভোদার ভিতর থেকে পচাৎ শব্দ করে বের হয়ে গেল। উনি বললেন আহ আমিও বললাম আ-হ-হ। তখন বললাম ‘এখন যাবেন না। সে আগে ঘুমিয়ে পড়ুক। আপনি এখানে শুয়ে থাকুন, বলে তাকে আমার বুকের উপর ধরে রাখলাম। উনি আমার উপর শুয়ে থাকলেন। তারপর আমার ভোদার উপর তার ধোন দিয়ে গুতা দিয়ে ভিতরে ঢুকার পথ খুজতে লাগলেন। ভোদার উপর ধোন দিয়া চাপ দিয়ে বললেন, এটাকে কোথায় রাখব? আমি এক হাত নিচে নামিয়ে তার ধোনটা ধরলাম, কি মোটা আর লম্বা ধোন, খুব শক্ত হয়ে আছে। আমি ওটাকে হাতে ধরে আমার ভোদার মুখে লাগিয়ে দিয়ে বললাম, ‘এখানে রাখুন’। উনি এবার একচাপ দিতেই তার ধোনটা আমার পিচ্ছিল ভোদার ভিতর j’ভচ’ শব্দ করে সম্পূর্ণ ঢুকে গেল। আমি আরামে আ-আ-আ-হ শব্দ করে উঠলাম। উনি তার ঠোট দিয়ে আমার ঠোট দুটি চেপে ধরে বললেন আস্তে কেউ শুনতে পাবে। এবার উনি দুই হাতে আমাকে জড়িয়ে ধরে তার কোমরটা উঠা নামা করতে লাগলেন। আর তার ধোনটা পচ পচ পচাৎ পচাৎ শব্দ করে আমার ভোদার ভিতর উঠা নামা করতে লাগলো। এভাবে প্রায় আধ ঘন্টা ধরে উনি আমাকে চুদে তার মাল আউট করলেন। আমিও চরম তৃপ্তি পেলাম।

এই কাহিনী আমার এক ক্লাসমেট বান্ধবী আমাকে বলে আমাকে জিজ্ঞাসা করল, “আমি কি আমার শ্বশুড়কে রেগুলার চুদা দেব?”

Tags :

choda chudir golpo in bengali language,bangla choti,choda chudir golpo in bengali font,boudi choda chudir golpo,baba meyer choda chudir golpo,bhai bon choda chudir golpo,paribarik choda chudir golpo,bangla choti video gallery,bangla choti story,bangla choti prova,bangla choti book,bangla choti collection,bangla choti blog,bangla choti golpo in bangla language,bangla choti online,notun choda chudir golpo,rosomoy gupto bangla choti pdf,rosomoy gupto collection,bangla choti golpo rosomoy gupta,rosomoy gupto bangla choti,rosomoy gupto pdf free download,roshomoy gupto,Bangladeshi hot actress,Bangladeshi hot celebrity

© 2016 Frontier Theme